বৃহস্পতিবার ৬ মে ২০২১ | ১৫:৩৮:১২

মোহনা সংবাদ ২৪ ডট কম

মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২৩:০৫, জুন ২৫, ২০২০

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাচ্ছে আগামী ২৪ জুলাই।তবে ভারতে চলমান পরিস্থিতিতে সিনেমাটি ডিজিটাল প্লার্টফর্ম 'ডিজনি প্লাস হটস্টার'-এ মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এমন সিদ্ধান্তে একেবারে নাখোশ ভারতের সিনেপ্রেমীরা।

তাদের দাবি, ডিজিটাল প্লার্টফর্মে নয়, সুশান্তের শেষ ছবি সিনেমা হলেই মুক্তি দিতে হবে।

এ দাবিতে নেটদুনিয়ায় তোলপাড় শুরু করে দিয়েছেন সুশান্তভক্তরা।

টুইটার, ফেসবুকে অনেকেই লিখছেন, দিল বেচারা থিয়েটারে মুক্তি দিতে হবে, অনলাইনে নয়। একবার সিনেমা হলে মুক্তি দিয়েই দেখুন। এই সিনেমাকে ভারতের সব থেকে বেশি উপার্জনকারী ছবি করে তুলব আমরা।

দাবির সপক্ষে সুশান্তের ছবিতে ফুলের মালা ছড়িয়ে রীতিমত রাস্তায় বিক্ষোভে নেমেছেন অনেকে। ভারতের সোশ্যাল মিডিয়ায় সেসব বিক্ষোভের চিত্র ভাইরাল হয়েছে।

সুশান্তভক্তদের যুক্তি, অনলাইন প্লার্টফর্মে কোনো সিনেমা মুক্তি পেলে সেই ছবি কখনোই আর প্রেক্ষাগৃহে ফেরে না। তাই আমরা এই ছবিটির অনলাইন মুক্তি বন্ধের দাবি জানাচ্ছি। ছবিটিকে ব্লকবাস্টার করার দায়িত্ব আমাদের।

একটু ভিন্নরকম বার্তা দিচ্ছেন কেউ কেউ।

তারা বলছেন, হ্যাঁ এটা অবশ্যই মানতে হবে যে, করোনা পরিস্থিতিতে ছবিটি সিনেমাহলে মুক্তি দেয়া অসম্ভব। এতে মহামারীর বিস্ফোরণ ঘটবে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও মুক্তির দাবি জানাচ্ছি আমরা।

অনেকেই ক্ষোভ উগড়ে দিয়ে বলছেন, আমরা যতই দাবি জানাই, বলিউড আমাদের কথা শুনতে চাইছে না। ওরা শুধুই টাকার পেছনে ছুটছে।

সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, বৃহস্পতিবার সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'হটস্টার' এ মুক্তির কথা ঘোষণা করা হয়।

ছবির মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টার টুইট করে, এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের মনে চির লালিত হবে।

প্রসঙ্গত, সুশান্ত সিংয়ের জীবনের শেষ ছবিতে আরও অভিনয় করেছেন সঞ্জনা সঙ্ঘী, সাইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার পরিচালনায় এটাই প্রথম ছবি।

 



অ্যাড বিভাগ

শিরোনাম »
শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ২৩ মে পিএসএলে দল পেলেন সাকিব-লিটন ২৮ এপ্রিল টিভিতে আজকের খেলা সূচি হিজবুল্লাহ ও হামাসকে ধন্যবাদ জানাল ইরান সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকার অনুদান মহামারি সংকট মোকাবিলায় এসকাপে ৪ প্রস্তাব শেখ হাসিনার আসছে ৬ লাখ ২ হাজার ৮৮০ কোটি টাকার বাজেট করোনার ভারতীয় ধরন বাংলাদেশের জন্য কতটা শঙ্কার স্বাস্থ্যবিধি না মানলে ফের কঠোর লকডাউন কাদের জরুরি প্রয়োজন ছাড়া ভারতে যাতায়াত বন্ধ চায় জাতীয় কমিটি ভারত-পাকিস্তানের সঙ্গে এবার ইরানের বিমান যোগাযোগ বন্ধ আর্মেনীয় গণহত্যার স্বীকৃতি দিলেন বাইডেন ক্ষুব্ধ তুরস্ক বিশ্ব নেতাদের ৪ পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী করোনায় আরও ৮৮ জনের প্রাণহানি ১৬ বছরের জ্বালা মিটেছিল পাকিস্তানকে ধবলধোলাইয়ে ফিরে গেলেন মুমিনুল বাড়ি বাড়ি গিয়ে করোনা চিকিৎসার প্রস্তাব চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক চুয়েট, কুয়েট ও রুয়েটে সমন্বিত ভর্তির আবেদন শুরু শনিবার ব্যাংক লেনদেন চলবে দুপুর ১টা পর্যন্ত যে ২২ হাসপাতালের নার্সরা পাচ্ছেন ১১ কোটি টাকা অন্যান্য দেশ থেকেও করোনার টিকা আনার উদ্যোগ নিয়েছে সরকার মুশফিককে পেছনে ফেলে অনন্য রেকর্ড গড়লেন তামিম টেস্টে প্রথম সেঞ্চুরির মুখ দেখলেন শান্ত শান্ত-মমিনুলের ব্যাটে ভর করে বড় সংগ্রহের পথে বাংলাদেশ জাতিসংঘের মাদকদ্রব্য কমিশন, ইউনিসেফ ও ইউএন উইমেনের নির্বাহী বোর্ডে বাংলাদেশ শপিং মল-দোকান খোলার সিদ্ধান্ত শিগগির আসতে পারে শিল্পখাতের উপকরণ আমদানিতে বিপর্যয় আন্তর্জাতিক মানদণ্ডে দেশসেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়