বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ | ২২:৩০:৪৫

মোহনা সংবাদ ২৪ ডট কম

লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:২৩, জুলাই ০৩, ২০২০

কোনো বাধ্যবাধকতা না থাকলেও শিরোপাজয়ী প্রতিপক্ষকে গার্ড অব অনার জানানোটা এক ধরনের রীতিতে পরিণত হয়েছে। ইংলিশ লিগ চ্যাম্পিয়ন লিভারপুলকে যে গার্ড অব অনার দেওয়া হবে সেটা আগেভাগেই জানিয়ে দিয়েছিলেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা। চ্যাম্পিয়ন হওয়ার পর কাল রাতে প্রথম মাঠে নেমে উষ্ণ অভিনন্দনই পেয়েছিল লিভারপুল। সিটির খেলোয়াড়েরা টানেল থেকে বেরিয়ে দুই পাশে দাঁড়িয়ে গিয়েছিলেন। লিভারপুলের খেলোয়াড়েরা মাঠে ঢোকার সময় হাততালি দিয়ে অভিনন্দন জানান তারা।

কিন্তু মন থেকে হয়তো সবাই এমন আয়োজনে প্রস্তুত ছিল না। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে ঐতিহ্যবাহী এই গার্ড অব অনারের সময় হাতে তালি দেননি সিটির খেলোয়াড় বার্নার্দো সিলভা। ভিডিওতে দেখা গেছে, ওই সময় ম্যান সিটির অন্য ফুটবলারেরা হাততালি দিলেও সিলভা পানির বোতল থেকে বারবার পানি খাচ্ছিলেন। এমনকি লিভারপুলের সব খেলোয়াড় মাঠে ঢোকার আগেই মাঠ ছেড়ে চলে যেতে দেখা যায় পর্তুগিজ প্লে মেকারকে।

আর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই লিভারপুল সমর্থকেরা বেশ চটেছে। এক সমর্থক টুইট করেছেন এভাবে, 'এটা কি অখেলোয়াড়সুলভ আচরণ না? বার্নার্দো সিলভা তার বাকি সতীর্থদের মতো গার্ড অব অনারের সময় হাতে তালি দেয়নি। এমনকি লিভারপুলের খেলোয়াড়েরা পাশ দিয়ে হেটে যাওয়ার সময় তার কাপ থেকে পানি খাচ্ছিল সে।' আরেক সমর্থক লিখেছে, ' সে যা করেছে তাতে অবাক হওয়ার কিছু নেই।' অন্য এক সমর্থক লিখেছেন বার্নার্দোর এই আচরণ যেন সিটির অনুভূতির প্রতিফলন, 'বার্নার্দো সিলভা যা কিছু করেছে সত্যি সেটা দেখে আমাদের মনে হয়েছে ওটা ওদের খুব আহত করেছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক