বুধবার ২৮ অক্টোবর ২০২০ | ০৫:০২:৫২

মোহনা সংবাদ ২৪ ডট কম

লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ২২:২৩, জুলাই ০৩, ২০২০

কোনো বাধ্যবাধকতা না থাকলেও শিরোপাজয়ী প্রতিপক্ষকে গার্ড অব অনার জানানোটা এক ধরনের রীতিতে পরিণত হয়েছে। ইংলিশ লিগ চ্যাম্পিয়ন লিভারপুলকে যে গার্ড অব অনার দেওয়া হবে সেটা আগেভাগেই জানিয়ে দিয়েছিলেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা। চ্যাম্পিয়ন হওয়ার পর কাল রাতে প্রথম মাঠে নেমে উষ্ণ অভিনন্দনই পেয়েছিল লিভারপুল। সিটির খেলোয়াড়েরা টানেল থেকে বেরিয়ে দুই পাশে দাঁড়িয়ে গিয়েছিলেন। লিভারপুলের খেলোয়াড়েরা মাঠে ঢোকার সময় হাততালি দিয়ে অভিনন্দন জানান তারা।

কিন্তু মন থেকে হয়তো সবাই এমন আয়োজনে প্রস্তুত ছিল না। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে ঐতিহ্যবাহী এই গার্ড অব অনারের সময় হাতে তালি দেননি সিটির খেলোয়াড় বার্নার্দো সিলভা। ভিডিওতে দেখা গেছে, ওই সময় ম্যান সিটির অন্য ফুটবলারেরা হাততালি দিলেও সিলভা পানির বোতল থেকে বারবার পানি খাচ্ছিলেন। এমনকি লিভারপুলের সব খেলোয়াড় মাঠে ঢোকার আগেই মাঠ ছেড়ে চলে যেতে দেখা যায় পর্তুগিজ প্লে মেকারকে।

আর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই লিভারপুল সমর্থকেরা বেশ চটেছে। এক সমর্থক টুইট করেছেন এভাবে, 'এটা কি অখেলোয়াড়সুলভ আচরণ না? বার্নার্দো সিলভা তার বাকি সতীর্থদের মতো গার্ড অব অনারের সময় হাতে তালি দেয়নি। এমনকি লিভারপুলের খেলোয়াড়েরা পাশ দিয়ে হেটে যাওয়ার সময় তার কাপ থেকে পানি খাচ্ছিল সে।' আরেক সমর্থক লিখেছে, ' সে যা করেছে তাতে অবাক হওয়ার কিছু নেই।' অন্য এক সমর্থক লিখেছেন বার্নার্দোর এই আচরণ যেন সিটির অনুভূতির প্রতিফলন, 'বার্নার্দো সিলভা যা কিছু করেছে সত্যি সেটা দেখে আমাদের মনে হয়েছে ওটা ওদের খুব আহত করেছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
বরগুনার আদালতপাড়ায় নিরাপত্তা জোরদার ইরফান সেলিমের আরেক সহযোগী গ্রেপ্তার কাবুলে আত্মঘাতী বোমা হামলায় স্কুলছাত্রসহ নিহত ১৮ পদ্মা সেতুর ৫১০০ মিটার দৃশ্যমান স্যামসাংয়ের চেয়ারম্যান লি কুন হি ৭৮ বছর বয়সে মারা গেছেন ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত পদ্মা সেতুতে ৩৪তম স্প্যান বসানোর কাজ শুরু ঘরে ঢুকে ছেলে দেখলেন বাবার গলাকাটা লাশ রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মাস্ক খুললেই করোনার ঝুঁকি বাড়ে ২৩ গুণ শেবাচিমের সিনিয়র চিকিৎসক ও ইন্টার্নরা মুখোমুখি নির্বাচন ও পুনর্গঠন ঘিরে বিএনপিতে বাড়ছে কোন্দল গলিত লোহা শরীরে পড়ে দুজনের মৃত্যু, দগ্ধ ৪ সেন্ট মার্টিনে ৬ শতাধিক পর্যটক আটকা ব্যারিস্টার রফিকের অবস্থা ক্রিটিক্যাল ধর্ষণের মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতার ঘর থেকে অস্ত্র-গুলি উদ্ধার নৌশ্রমিকদের কর্মবিরতি ৯৬৭ জাহাজে আটকা ২২ লাখ টন পণ্য আলুর দাম কেজিতে ৫ টাকা বাড়াল সরকার সরকারের পদত্যাগ চাওয়া বিএনপির মামার বাড়ির আবদার কাদের গুগলের বিরুদ্ধে ট্রাম্প প্রশাসনের মামলা তথ্যপ্রযুক্তি খাতে আরও ১০ লাখ কর্মসংস্থান হবে পলক দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় সিগারেটের ছ্যাঁকা স্ত্রীর মুখে বঙ্গবন্ধুর ৭ মার্চের সঠিক ভাষণ খুঁজতে কমিটি রেলের কেনাকাটার দুর্নীতি নিয়ে সংসদীয় কমিটিতে ক্ষোভ জেল জরিমানা উপেক্ষা করে যমুনায় দলবেঁধে ইলিশ শিকার কারাবাখ অঞ্চলে হস্তক্ষেপ নিয়ে তুরস্ককে সতর্ক করল রাশিয়া ২০৮ উপজেলা-ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ এক শিশুকে বাঁচাতে গিয়ে আরেক শিশুর মৃত্যু তাকসিমের পুনঃনিয়োগ আটকানোর রিট খারিজ