বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ | ২৩:১৯:০৩

মোহনা সংবাদ ২৪ ডট কম

শাহরুখের প্রযোজনায় অভিষেক হবেন ‘বব বিশ্বাস

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০৮:৪৩, নভেম্বর ২৮, ২০১৯

২০১২ সালের আলোচিত এবং অনেক পুরস্কার জেতা ছবি ‘কাহানি’। সে বছর ৯ মার্চ মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত এবং বিদ্যা বালান অভিনীত থ্রিলার ছবিটি। বিদ্যার অসাধারণ অভিনয়, সুজয়ের পরিচালনা এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী ও পরমব্রতর মনে রাখার মতো অভিনয়ে সেই ছবি বক্স অফিসে আলোড়ন তুলেছিল।

এত চরিত্রের ভিড়েও যে চরিত্রটি সবচেয়ে আলোড়ন ফেলেছিল, তা হলো ‘ভদ্রবেশী খুনি’ বব বিশ্বাস। কলকাতার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের শীতল চোখের চাহনিতে গোবেচারা টাইপ মুখে ঠান্ডা মাথায় একের পর এক খুন ছিল বব বিশ্বাসের কাজ। আর সঙ্গে ছিল সেই বিখ্যাত সংলাপ, ‘নমস্কার, এক মিনিট’।

শোনা যাচ্ছে, এবার বব বিশ্বাসকে কেন্দ্র করে ছবি বানানো হচ্ছে। ছবির নামই ‘বব বিশ্বাস’। তবে বড় পরিবর্তন হচ্ছে ছবির নাম ভূমিকায়। কাহানির শাশ্বতকে নয়, বব বিশ্বাস চরিত্রে দেখা যাবে বচ্চনপুত্রকে। খবরটি শাহরুখ খান নিজেই দিলেন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে। অভিষেক বচ্চনের সঙ্গে নিজের একটি ছবিও শেয়ার করেছেন তিনি। এবার অবশ্য সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালনা করবেন এই ছবি। তবে এবার বিদ্যা বালান থাকবেন কি না, তা এখনো জানা যায়নি।

প্রথমে শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-এর টুইটার এবং ফেসবুক অ্যাকাউন্ট থেকে ঘোষণা করা হয়েছিল ববের ফিরে আসার খবর। সেই থেকে আবার আলোচনায় আসে বব বিশ্বাস চরিত্রটি। এখন জোর আলোচনা চলছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ববের চরিত্রে অভিষেককে দেখে হতাশ দর্শকদের একাংশ। কেননা, পরিপাটি বা বোকাসোকা দেখতে সিরিয়াল কিলারের চরিত্রে শাশ্বতকে বেশ মানিয়ে গিয়েছিল। তিনি যে চরিত্রটির জন্য একেবারেই যথার্থ, সে কথাই বলছে দর্শকের একাংশ। ‘কাহানি’ হিট হওয়ার পিছনে বব বিশ্বাসের ভূমিকা যে বেশ খানিকটা ছিল, সে কথা একবাক্যে স্বীকার করেন দর্শকেরা। ফেসবুকে ববের বেশে শাশ্বতর ছবি শেয়ার করে একজন লিখেছেন, ‘সাহস কী করে হয় ওই রকম একটা চরিত্রকে আবার এভাবে বানানোর? বিরক্ত!’ কেউ আবার বলছেন, ‘আমি খুশি যে বব বিশ্বাসকে নিয়ে একটা আস্ত ছবি তৈরি করা হচ্ছে। কিন্তু শাশ্বতর জায়গায় অন্য কাউকে সেই চরিত্রে বসানোটা খুবই কঠিন।’ কেউ কেউ আবার বলছেন, ‘অভিষেককে সুযোগ দেওয়া হোক। তিনি পরীক্ষিত ভালো অভিনেতা।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক