শনিবার ৪ জুলাই ২০২০ | ১০:৫৮:০১

মোহনা সংবাদ ২৪ ডট কম

সন্ধ্যায় মাংস কেনা নিয়ে বিরোধ, সকালে মিলল লাশ

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ১৯:৫৯, মে ২৫, ২০২০

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নে আজ সোমবার বেসরকারি সংস্থার (এনজিও) এক কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে মুন্সীপুর বিজিবি ক্যাম্পের পাশে মেহগনি বাগানে তাঁর লাশ পাওয়া যায়। পরিবার ও পুলিশের ধারণা, মাংস কেনা নিয়ে বিরোধের জের ধরে তাঁকে হত্যা করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৩৮)। তিনি মুন্সীপুর গ্রামের আবদার হোসেনের ছেলে। তিনি ব্র্যাকের কর্মসূচি সমন্বয়কারী হিসেবে চাঁপাইনবাবগঞ্জে চাকরি করেন। করোনাকালীন ছুটিতে বাড়ি এসেছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল খালেক জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, ঈদের জন্য মাংস কেনা নিয়ে গতকাল রোববার সন্ধ্যায় কয়েকজন বিক্রেতার সঙ্গে সাইফুল ইসলামের কথা-কাটাকাটি হয়। এরপর রাতে বাড়ি থেকে বের হওয়ার পর সাইফুল আর ফেরেননি। পরিবারের লোকজন খুঁজেও তাঁকে পায়নি। সাইফুলের মুঠোফোন নম্বরও বন্ধ পাওয়া যায়। আজ সকাল আটটার দিকে লোকজন মুন্সীপুর বিজিবি ক্যাম্পের পাশে মেহগনি বাগানে সাইফুলের মরদেহ পড়ে থাকতে দেখেন। তাঁরা পরিবারের সদস্যদের খবর দেয়। তাঁদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, সাইফুলের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এতে ধারণা হচ্ছে, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সন্দেহভাজন হত্যাকারীদের ধরতে অনুসন্ধান চলছে।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক