শনিবার ৪ জুলাই ২০২০ | ১২:০৭:০৯

মোহনা সংবাদ ২৪ ডট কম

সাইন আউট সানিয়া

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০০:২০, অক্টোবর ১৫, ২০১৮

আগামী মাসেই মা হতে যাচ্ছেন সানিয়া মির্জা। আর তাই বুধবার দুবাইয়ে এশিয়া কাপের গ্রুপ পর্বে ভারত-পাকিস্তান ম্যাচে যেন কোনো কটাক্ষের মুখে পড়তে না হয়, সে জন্য সানিয়া নিজেকে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সাইন আউট করে রেখেছেন। ট্রোল ও অযৌক্তিক কথা এড়াতে সানিয়া কয়েক দিন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করবেন না।

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই আক্রমণের মুখে পড়তে হয়। ভারত-পাকিস্তানের ক্রিকেট খেলা নিয়ে আর যেন সমালোচনায় পড়তে না হয়, তাই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে সাইন আউট করে রেখেছেন ৩১ বছর বয়সী তারকা।

টুইটারে সানিয়া মির্জা লিখেছেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের আগে কয়েক দিনের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সাইন আউট হচ্ছি। জানি, আগামী কয়েক দিন কিছু অসুস্থ মানুষ অযৌক্তিক কমেন্টস করে ভরিয়ে দেবে। আমি একজন অন্তঃসত্ত্বা নারী, আমায় একা থাকতে দাও। পরে কথা হবে। ভুলে যাবেন না। এটা শুধুই একটা ক্রিকেট ম্যাচ (ভারত-পাকিস্তান)।’

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই আক্রমণের মুখে পড়তে হয়। ভারতীয় হয়ে একজন পাকিস্তানি নাগরিককে বিয়ে করার জন্য সানিয়াকে কটাক্ষ করে নেটিজেনদের একাংশ। স্বাধীনতা দিবসকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানানোর পরই ট্রোলের শিকার হয়েছিলেন সানিয়া। বলা হয়েছিল, ‘কোন দেশের স্বাধীনতার কথা তুমি বলছ!’ এমনকি তিনি মা হওয়ার খবর দেওয়া পোস্টে কমেন্টস লেখা হয়, ‘পাকিস্তানের জনসংখ্যা বাড়ল।’ সানিয়া মির্জা এমন ধরনের পোস্টে বিরক্ত হয়ে মোক্ষম জবাবও দেন। ক্রিকেটে ভারত-পাকিস্তান ম্যাচ থাকলে তো তাঁকে আরও কটাক্ষ শুনতে হয়। তাঁর স্বামী শোয়েব মালিক ভারতকে হারাতে মাঠে নামেন, তাই নেটিজেনদের একটা অংশ তাঁকে হেয় করে অনেক কথাই বলে।

গত বছর চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে বিরাট কোহলির দলের হারের পর সানিয়া মির্জার টুইটারে আপত্তিকর নানা কথা বলা হয়। কেউ কেউ কোহলিদের হারের জন্য সানিয়াকে ঘরের শত্রু বলে তাঁকে কাঠগড়ায় দাঁড় করান।



অ্যাড বিভাগ

শিরোনাম »
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে তরুণ নিহত সাকিবকে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ লিভারপুলকে হাততালি দেননি বার্নার্দো সিলভা সরোজ খানের সেরা ১০ ফ্রান্সে মন্ত্রিসভার পদত্যাগ ক্রিকেটে বর্ণাবাদকে বড় অপরাধ হিসেবে দেখা উচিত এবার জলদস্যু মার্গো রবি ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ নিয়ে শন পোলক নিয়ন্ত্রণরেখায় সেনা সমাবেশ করছে পাকিস্তান, সতর্ক ভারত ইংল্যান্ডে সিরিজ জেতার স্বপ্ন দেখছেন আজহার এমা মা হতে চলেছেন সিলেটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু সুইজারল্যান্ড, জাতিসংঘ এবং নিরপেক্ষতা করোনায় আটকে গেছে পাপিয়ার মামলা বিশ্বের নেতৃত্ব কার হাতে যাবে বিষয় কমিয়ে কম সময়ে এইচএসসি পরীক্ষা নেওয়ার চিন্তা জাপানে আবার করোনা শনাক্তের সংখ্যা ১০০ ছাড়াল মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি, তবু খুশি নয় ভারতের সিনেপ্রেমীরা সংসদে দাঁড়িয়ে ওসামা বিন লাদেনকে শহীদ বললেন ইমরান খান বিহারে বজ্রপাতে ৮৩ জনের মৃত্যু লকডাউন শিথিল হতেই ছেলেকে আইসক্রিম খাওয়াতে নিয়ে গেলেন ট্রুডো কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত ২৭ তলা থেকে লাফ দিয়ে বিখ্যাত প্রযোজকের আত্মহত্যা সন্তানের টিউশন ফি দিতেই নাভিশ্বাস এমপি মমতাজের ফুটবল খেলার ছবি ভাইরাল সামনে করোনার আরও ভয়াবহ রূপ দেখবে যুক্তরাষ্ট্র: ডা. ফাউসি করোনার নতুন সংক্রমণ ৩৪৬২, মোট সুস্থ প্রায় ৫০ হাজার লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ কৃষকের লাশ উদ্ধার নাটোরের লালপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ ও সভা অনুষ্ঠিত নাটোরে ৮১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক