সোমবার ২ আগস্ট ২০২১ | ০৩:০৮:২৮

মোহনা সংবাদ ২৪ ডট কম

সাইন আউট সানিয়া

It Admin Mohona, Mohona Songbad | আপডেট: ০০:২০, অক্টোবর ১৫, ২০১৮

আগামী মাসেই মা হতে যাচ্ছেন সানিয়া মির্জা। আর তাই বুধবার দুবাইয়ে এশিয়া কাপের গ্রুপ পর্বে ভারত-পাকিস্তান ম্যাচে যেন কোনো কটাক্ষের মুখে পড়তে না হয়, সে জন্য সানিয়া নিজেকে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সাইন আউট করে রেখেছেন। ট্রোল ও অযৌক্তিক কথা এড়াতে সানিয়া কয়েক দিন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করবেন না।

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই আক্রমণের মুখে পড়তে হয়। ভারত-পাকিস্তানের ক্রিকেট খেলা নিয়ে আর যেন সমালোচনায় পড়তে না হয়, তাই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে সাইন আউট করে রেখেছেন ৩১ বছর বয়সী তারকা।

টুইটারে সানিয়া মির্জা লিখেছেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের আগে কয়েক দিনের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সাইন আউট হচ্ছি। জানি, আগামী কয়েক দিন কিছু অসুস্থ মানুষ অযৌক্তিক কমেন্টস করে ভরিয়ে দেবে। আমি একজন অন্তঃসত্ত্বা নারী, আমায় একা থাকতে দাও। পরে কথা হবে। ভুলে যাবেন না। এটা শুধুই একটা ক্রিকেট ম্যাচ (ভারত-পাকিস্তান)।’

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই আক্রমণের মুখে পড়তে হয়। ভারতীয় হয়ে একজন পাকিস্তানি নাগরিককে বিয়ে করার জন্য সানিয়াকে কটাক্ষ করে নেটিজেনদের একাংশ। স্বাধীনতা দিবসকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানানোর পরই ট্রোলের শিকার হয়েছিলেন সানিয়া। বলা হয়েছিল, ‘কোন দেশের স্বাধীনতার কথা তুমি বলছ!’ এমনকি তিনি মা হওয়ার খবর দেওয়া পোস্টে কমেন্টস লেখা হয়, ‘পাকিস্তানের জনসংখ্যা বাড়ল।’ সানিয়া মির্জা এমন ধরনের পোস্টে বিরক্ত হয়ে মোক্ষম জবাবও দেন। ক্রিকেটে ভারত-পাকিস্তান ম্যাচ থাকলে তো তাঁকে আরও কটাক্ষ শুনতে হয়। তাঁর স্বামী শোয়েব মালিক ভারতকে হারাতে মাঠে নামেন, তাই নেটিজেনদের একটা অংশ তাঁকে হেয় করে অনেক কথাই বলে।

গত বছর চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে বিরাট কোহলির দলের হারের পর সানিয়া মির্জার টুইটারে আপত্তিকর নানা কথা বলা হয়। কেউ কেউ কোহলিদের হারের জন্য সানিয়াকে ঘরের শত্রু বলে তাঁকে কাঠগড়ায় দাঁড় করান।



অ্যাড বিভাগ

শিরোনাম »
২৩ দফা নির্দেশনা দিয়ে কঠোর লকডাউন শুরু নেপালের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সবাইকে সতর্ক থাকার আহ্বান কাদেরের পৃথক জলাভূমি মন্ত্রণালয় গঠন করতে হাইকোর্টের নির্দেশ দুই দিনে ঢাকা ছেড়েছেন ১৭ লাখ সিম ব্যবহারকারী যে কারণে লিটনের বদলে কিপিং করলেন সোহান স্ত্রীর সমর্থনে সেঞ্চুরি পেলেন লিটন দক্ষিণ আফ্রিকায় এক মাসে ২৮ বাংলাদেশির মৃত্যু দক্ষিণ কোরিয়ায় ২০২২ সালে ৫.১ শতাংশ বেতন বৃদ্ধি ভোগান্তিতে দিশেহারা সাধারণ রোগী ইউরো ফাইনাল বাতিল হতে বসেছিল ৭.৫ ওভারে ১৩ রানে ৫ উইকেট নিলেন সাকিব পাকিস্তান সীমান্ত দখলের পর ভিডিওতে যা বলল তালেবান হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র উৎকণ্ঠায় ইসরাইল ৯ তলা থেকে স্বামীর হাত ফসকে পড়ে গেলেন তরুণী মুফতি মাহমুদ হাসানকে নিয়ে ভয়ংকর তথ্য দিল র‌্যাব বাংলাদেশের বিশাল জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন যুবলীগের পক্ষ থেকে দুস্থদের ঈদ উপহার বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইরানে বিয়েতে উৎসাহিত করতে ইসলামিক ডেটিং অ্যাপ করোনায় রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের ইন্তেকাল জ্যাকব জুমার মুক্তি আন্দোলনে গুলিতে নিহত বেড়ে ৭২ আফগানিস্তান নিয়ে যা বললেন ইরানের সেনাপ্রধান টিকা নিবন্ধনের বয়সসীমা ১৮ করার সুপারিশ স্বাস্থ্যবিধি শিথিল হলেই বিপদ ম্যারাডোনার সঙ্গে মেসির তুলনা যা বললেন ম্যারাডোনার ছেলে মুশফিকের হঠাৎ সিদ্ধান্তে যা বলল বিসিবি হোয়াইটওয়াশ হওয়া পাকিস্তানের জন্য লজ্জাজনক করোনা আক্রান্ত মুশফিকের মা-বাবা জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের চ্যালেঞ্জিং স্কোর